কোটচাদপুর পৌরসভা নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী সেলিম ও জাহিদুল ইসলামকে দল থেকে বহিস্কার

0

কোটচাঁদপুর ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনা্ইদহের কোটচাদপুর পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় পৌর আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক শহিদুজ্জামান সেলিম ও বর্তমান মেয়র জাহিদুল ইসলামকে দল থেকে বহিস্কার করেছেন| দলীয় নির্দেশনার বাইরে যাওয়াতে এ সিদ্ধান্ত নিয়েছে ঝিনাইদহ জেলা আওয়ামীলীগ। গত ১৮জানুয়ারী ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আছাদুজ্জামান আছাদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড কর্তৃক মনোনীত কোটচাঁদপুর পৌরসভা নির্বাচন-২০২১ আওয়ামীলীগের মেয়র পদপ্রার্থী হিসাবে মোঃ শাহাজান আলী মনোনয়ন দিয়েছেন। কিন্তু দলের সিদ্ধান্ত উপেক্ষা করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় অভিযোগে বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭(ঠ) ধারা অনুযায়ী কোটচাঁদপুর পৌর আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক পৌর নির্বাচনে মোবাইল ফোন মার্কার মেয়র প্রার্থী (বিদ্রোহী প্রার্থী) মোঃ সহিদুজ্জামান সেলিম ও নারকেল গাছ মার্কার মেয়র পদপ্রার্থী (বিদ্রোহী প্রার্থী) জাহিদুল ইসলামকে আওয়ামী লীগ থেকে বহিস্কার হয়েছেন।

কেউ কেউ বলছে , মেয়র প্রার্থী জাহিদুল ইসলাম আওয়ামী লীগের কেউ না। দলের কোন পদ পদবি নাই, এমনকি সদস্য পদও নাই অথচ তাকেও বহিস্কার করা হয়েছে।

এমন বিষয়য়ে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আছাদুজ্জামান আছাদ বলেন- দলে তার কোন পদ পদবি বা সদস্য পদ না থাকলেও জাহিদুল ইসলামের আবেদনের প্রেক্ষিতে নৌকা প্রতিকের জন্য কেদ্রে নাম পাঠানো হয়েছিল। সে নৌকা প্রতিক না পেয়ে নির্বাচন করছেন। সে কারণে দল থেকে নির্বাচনে যাতে কোন সুযোগ সুবিধা না নিতে পারে সে কারণে এ প্রেস বিজ্ঞপ্তিতে তার নাম আনা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে