লালামনিরহাট পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডে জনপ্রিয়তায় শীর্ষে লিমন

0
রাসেল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধিঃ আসন্ন লালামনিরহাট পৌরসভা নির্বাচনকে ঘিরে ১ নং ওয়ার্ডে জনসাধারণের মধ্যে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। ১নং ওয়ার্ডের জনসাধারণ চায় ছাত্র রাজনীতি থেকে আসা তরুন মেধাবী এই প্রর্থীকে নির্বাচিত করতে।
যিনি ০১ নং ওয়ার্ডের মানুষের ভ্যানগার্ড হিসেবে পরিচিত,  সৎ, যোগ্য, অসাধারন ব্যাক্তিত্ব, মানবিক গুনাবলির অধিকারী, ০১ নং ওয়ার্ডের মাঠি ও মানুষের আস্থার প্রতিক, তরুণ প্রার্থী, আসাদুজ্জামান লিমন তিনি ইতিমধ্যে তার নির্বাচনি এলাকায় ব্যাপক প্রচারনা ও অসহায় মানুষের পাশে দাড়িয়ে একজন কর্মিবান্ধব প্রার্থী হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছেন। আর এতে তার নির্বাচনি এলাকা জুড়ে সাধারণ ভোটারদের মুখে মুখে তার নাম ছড়িয়ে পড়েছে।
সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি বলেন, তরুণ প্রার্থী হিসেবে সকল জনসাধারণের মধ্যে ব্যাপক সারা পাচ্ছি। সুষ্ঠ ভোট হলে আমার বিজয় হবে ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে মাদক রোধে সামাজিক সচেতনতা ও আন্দোলন গড়ে তুলবো। বিভিন্ন প্রশিক্ষণের ব্যাবস্থা গ্রহন করে বেকার সমস্যা সামাধান করবো। বিধবা ভাতা, বয়স্ক ভাতা ও প্রতিবন্ধি ভাতা সহ সরকারের সকল প্রকার অনুদান শতভাগ নিশ্চিত করবো।
সন্ত্রাস মুক্ত ওয়ার্ড গড়ে তুলতে চুরি,ডাকাতি,ছিনতাই, চাদাবাজির বিরুদ্ধে অবস্থান গ্রহন করবো। আলোকিত ওয়ার্ড গড়ে তুলতে বিভিন্য স্থানে সোলার ল্যাম্পপোস্ট লাইন ও বৈদ্যুতিক আলোর ব্যাবস্থা করবো। পরিস্কার পরিচ্ছন্ন ওয়ার্ড গড়ে তুলতে বিভিন্ন রাস্তাঘাট, ড্রেন,  জলাবন্ধতা, পানি নিস্কাশন, ময়লা, আবর্জানা অপসারণের ব্যাবস্থা গ্রহন করবো।
পরিশেষে ১ নং ওয়ার্ড বাসির উদ্দেশে তিনি বলেন, আসুন আমারা সবাই মিলে ১ নং ওয়ার্ডকে আরো সুন্দর ও উন্নয়নশীল হিসেবে গড়ে তুলি। আর এই উন্নয়ন আর অগ্রগতির জন্য আপনারা সৎ ও যোগ্য মেধাবী প্রার্থীকে নির্বাচিত করবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে