রাণীশংকৈলে পৌর মেয়র পদে ১২ ও কাউন্সিলর পদে ৪১ জন মনোনয়নপত্র দাখিল করেছেন ।

0

অভিশেখ চন্দ্র রায় রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি ।।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পৌর নির্বাচনের জন্য ১৭ জানুয়ারি রবিবার শেষ দিনে মেয়র পদে ১২ জন ও কাউন্সিলর পদে মোট ৪১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন যার মধ্যে পুরুষ ৩০ জন ও মহিলা ১১ জন ।

মেয়র প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমান (মোস্তাক ), বিএনপি মনোনীত প্রার্থী মাহমুদুন্নবী বিশ্বাস পান্না, ও জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আলমগীর হোসেন, নিজে নির্বাচন অফিসে উপস্থিত হয়ে তাদের মনোনয়নপত্র দাখিল করেন ।

এছাড়াও আওয়ামী লীগ দলীয় বর্তমান মেয়র আলমগীর সরকার, রফিউল ইসলাম,নওরোজ কাউসার কানন,ইস্তেখার আলম, রুকুনুল ইসলাম ডলার, ও সাধন বসাক এবং এই সাথে মোখলেসুর রহমান, মোকাররম হোসেন ও আব্দুল খালেক, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ।

প্রসঙ্গত এ পৌরসভার মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৭০২ তার মধ্যে পুরুষ ৭৩৯০ ও মহিলা ৭৩১২ জন। আগামী ১৪ ফেব্রুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে । উপজেলা নির্বাচন কর্মকর্তা আঁখি সরকার বলেন, নির্ধারিত সময়ের মধ্যে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন । ভোট গ্রহণ শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠানের জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে