চাঁপাইনবাবগঞ্জে শামীম ম্যাট্রেস এন্ড পর্দা গ্যালারীর দ্বিতীয় শো- রুমের উদ্বোধন

0

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের ১৫ নং ওয়ার্ডের ১২/বি পৌর মার্কেটে শামীম ম্যাট্রেস এন্ড পর্দা গ্যালারী এবং বিনিময় ব্যাগ হাউস এর নতুন শো- রুমের উদ্বোধন করা হয়েছে।

১৭ জানুয়ারি রোববার বেলা ১১ টার দিকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে শো- রুমের উদ্বোধন করেন, জেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল।

এ সময় উপস্থিত ছিলেন, এফএভিপি ও ইউসিবিএল ব্যাংক এর শাখা ব্যবস্থাপক মো. রায়হান আহমেদ খাঁন, ব্যাংক এশিয়ার ম্যানেজার মো. তারেক আহমেদ, জেলা পরিষদের কর্মকর্তা মো. মামুন।

উপস্থিত ছিলেন, শামীম ম্যাট্রেস এন্ড পর্দা গ্যালারীর ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী মো. কাজেম আলী, আলহাজ্ব মুন্না মিয়া, ফেরদৌস ওয়াহিদ সুমন, মান্নান, গণমাধ্যম কর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেষে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন টাউন জামে মসজিদের ইমাম ও ফকিরপাড়া কেন্দ্রীয় ঈদগাহর খতিব মাওলানা মো. মাহবুবুর রহমান।

উল্লেখ্য, মানসম্পন্ন যে কোন পর্দার কোয়ালিটি শামীম ম্যাট্রেস এন্ড পর্দা গ্যালারী নির্ভরযোগ্য একটি প্রতিষ্ঠান। আজ দ্বিতীয় শো- রুমের উদ্বোধন করা হলো। প্রথম শো- রুমটি গোদাগাড়ী রোড পুরাতন বাজারে অবস্থিত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে