সাভারে ফের মেয়র হলেন নৌকার আবদুল গণি

0

ডেস্ক ঢাকার সাভার পৌরসভা নির্বাচনে আবারো নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী আবদুল গণি। তিনি ৫৬ হাজার ৮০৪ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত আলহাজ মো. রেফাত উল্লাহ ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৩০৩ ভোট। ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মো. মোশারফ হোসেন হাতপাখা প্রতীকে পেয়েছেন ৯৯৪ ভোট।

প্রাথমিকভাবে ৮৪টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুযায়ী হাজী মো. আবদুল গণিকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।
ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এবারের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ভোট পড়েছে ৬৩ হাজার ১২৮ ভোট। বাতিল হয়েছে ৫১ ভোট। সবমিলিয়ে মোট ভোট পড়েছে ৬৩ হাজার ১৭৯ ভোট।

অন্যদিকে সাধারণ কাউন্সিলর পদে পৌরসভার ১ নম্বর ওয়ার্ড থেকে উটপাখি প্রতীকে রমজান আহমেদ, ২ নম্বর ওয়ার্ডে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নজরুল ইসলাম মানিক মোল্লা, ৩ নম্বর ওয়ার্ড থেকে সানজিদা শারমিন মুক্তা, ৪ নম্বর ওয়ার্ড থেকে নুরে আলম সিদ্দিকী নিউটন, ৫ নম্বর ওয়ার্ড থেকে মশিউর রহমান সম্রাট, ৬ নম্বর ওয়ার্ড থেকে হোসেন আলী, ৭ নম্বর ওয়ার্ড থেকে আবদুর রহমান, ৮ নম্বর ওয়ার্ড থেকে সেলিম মিয়া, ৯ নম্বর ওয়ার্ড থেকে আনিসুর রহমান খান মুরাদ, সংরক্ষিত কাউন্সিলর পদে ১,২ ও ৩ নম্বর ওয়ার্ড থেকে ইয়াসমিন আক্তার সাথী; ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড থেকে ডারফিন আক্তার এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ড থেকে সুলতানা রাজিয়া বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলে এগিয়ে রয়েছেন।

রোববার (১৭ জানুয়ারি) বেলা ১১টায় সাভার সরকারি কলেজ অবস্থিত অস্থায়ী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে সরকারিভাবে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে